Tech Bongo 24
2 min readSep 4, 2022

--

এইচপি ল্যাপটপ প্রাইস ইন বাংলাদেশ HP Laptop Price in Bangladesh 2022

হ্যালো বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে আলোচনা করব এইচপি ল্যাপটপ প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে। আপনি যদি একটি ভালো মানের এইচপি ল্যাপটপ কিনতে চান তাহলে এসপি ল্যাপটপ এর দাম ২০২২ সম্পর্কে জানা আপনার জন্য খুবই জরুরী। তাই আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম দারুন একটি আর্টিকেল যার মাধ্যমে আপনি জানতে পারবেন HP নতুন ল্যাপটপের দাম কত সেই সম্পর্কে।

আমাদের বর্তমান বাংলাদেশ হচ্ছে একটি ডিজিটাল দেশ যদিও আগেকার মানুষগুলো তেমন একটা ইলেকট্রনিক্স ডিভাইসের উপর নির্ভর ছিল না কিন্তু বর্তমান সময়ে এসে প্রতিটা মানুষের কাছেই রয়েছে একটি স্মার্টফোন আর এই স্মার্টফোনের পাশাপাশি আবার অনেকের কাছে রয়েছে ল্যাপটপ। আবার এমন অনেকেই আছে যারা নতুন ল্যাপটপ কিনবেন বলে ভাবছেন।

কিন্তু কোন কোম্পানির ল্যাপটপ কিনবেন বা কোন কোম্পানির ল্যাপটপ সবচেয়ে ভালো এই নিয়ে কনফিউশনে ভুগছেন অনেকেই। তাই আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম hp কোম্পানির কয়েকটি ল্যাপটপ সম্পর্কে ধারনা দেওয়ার জন্য। বর্তমান সময়ে এইচপি বাংলাদেশের মধ্যে খুবই জনপ্রিয় একটি ল্যাপটপ কোম্পানি।

বর্তমান সময়ে ফ্রিল্যান্সিং করার জন্য এসপির ল্যাপটপ কেমন হবে সেটা যদি আপনি জিজ্ঞেস করেন তাহলে আমি বলব ফ্রিল্যান্সিং এর জন্য hp ল্যাপটপ সবচেয়ে বেস্ট চয়েজ হতে পারে আপনার জন্য। তাই আজ আমি আপনাদের সাথে কয়েকটি এসপির নতুন ল্যাপটপ নিয়ে আলোচনা করব, ল্যাপটপ গুলি যদি আপনার বাজেটের মধ্যে হয়ে থাকে তাহলে আপনি নির্দ্বিধায় কিনতে পারেন।

এইচপি ল্যাপটপ প্রাইস ইন বাংলাদেশ ২০২২ HP OMEN 16-b0234TX.

আমাদের আজকের আয়োজন এসপি ল্যাপটপ এর দাম ২০২২ এর প্রথম ল্যাপটপটির মডেল হচ্ছে OMEN 16-b0234TX. এই ল্যাপটপটিতে প্রসেসর হিসেবে পেয়ে যাবেন ইন্টেল এর একটি প্রসেসর ইন্টেল কোর আই সেভেন এর এলিভেন জেনারেশন।

একই সাথে এই ল্যাপটপটির রেম সেকশনে পেয়ে যাবেন 16 জিবি রেম ডিডিআর ৪, ৩২০০ মেগাহার্জ। সাথে থাকবে একটি ওয়ান টেরাবাইট এসএসডি কার্ড যা আগুন গতিতে পারফরম্যান্স করবে। আপনার বাজেট যদি ভালো হয় তাহলে এই ল্যাপটপটি আপনি আপনার পছন্দের লিস্টে রাখতে পারেন।

ল্যাপটপটির অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে উইন্ডোজ টেন। ল্যাপটপটিতে সাথে পেয়ে যাবেন ডেডিকেটেড ৬ জিবি একটি গ্রাফিক্স কার্ড যা দিয়ে আপনি সকল ধরনের ভিডিও এডিটিং এবং গ্রাফিক্সের কাজ করতে পারবেন।

১০ হাজার টাকার মধ্যে ভালো ফ্রিজ

একই সাথে ল্যাপটপটির ডিসপ্লে সেকশনে রয়েছে বড় চমক ল্যাপটপটির ডিসপ্লে তে পেয়ে যাবেন ১৬ ইঞ্চির ডায়াগোনাল ফুল এইচডি প্লাস একটি ডিসপ্লে যার রেজুলেশন থাকবে 1920 x 1080), সাথে ব্যাকলিড কিবোর্ড তো থাকছেই। ল্যাপটপটির ক্লক স্পিড হিসেবে ব্যবহার করা হয়েছে ২.৩০ গিগাহার্জ এবং সর্বোচ্চ ৪.৬০ গিগাহার্জ।

HP OMEN 16-b0234TX. এই ল্যাপটপটির ব্যাটারি সেকশনে পেয়ে যাবেন 6 ছেলের একটি ব্যাটারি যা দিয়ে অনায়াসেই আপনি সারাদিন ব্যাকআপ নিতে পারবেন তবে যদি হ্যাভি ইউজার হয়ে থাকেন তাহলে পাঁচ থেকে ছয় ঘন্টা ব্যাকআপ পাবেন খুব সহজেই। একই সাথে ল্যাপটপটির চার্জিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে ৬৫ ওয়াট এর একটি চার্জার যা দিয়ে খুব অল্প সময়ের মধ্যে ল্যাপটপটিকে ফুল চার্জ করে নিতে পারবেন।

তবে এই ল্যাপটপটিতে এক্সট্রা এম ডট টু স্লটের কোন ফিচারস ব্যবহার করা হয়নি। আর অন্যান্য সকল ফিচার যেমন ব্লুটুথ ভিজিয়ে পোর্ট ল্যান্ড পোর্ট ৩.৫ এমএম চ্যাট সহ সকল পোর্ট সাপোর্ট সাপোর্ট পেয়ে যাবেন এই ল্যাপটপটিতে।

Read more

--

--

Tech Bongo 24
0 Followers

Hi, I am Alex, I live in a small village in Dhaka. Our main purpose of opening this website https://techbongo24.com